শ্রীকৃষ্ণের আদর্শ ও শিক্ষা বাঙালির সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধনকে আরো সুদৃঢ় করবে -এমপি মনোরঞ্জন শীল গোপাল

0
16

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি॥-

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ এ কথা উল্ল্যেখ করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এ দেশে সকল ধর্মের অনুসারীরা পারস্পরিক সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় রেখে নিজ নিজ ধর্ম পালন করে আসছে। সাম্প্রদায়িক সম্প্রীতি তাই আমাদের মহান ঐতিহ্য। সম্মিলিত প্রচেষ্টায় এই ঐতিহ্য অব্যাহত রেখে পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতি অটুট রাখতে হবে।
১২ আগস্ট ২০২০ মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁ মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম এর সভা কক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মষ্টমী উপলক্ষ্যে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অতিঃ জেলা প্রশাসক (সার্বিক) মো. নুর কুতুবল আলম এর সভপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড অরুনাংশু দত্ত টিটো, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ, ঠাকুরগাঁ প্রেসক্লাবের সভাপতি মনছুর আলী।
এসময় বাংলাদেশসহ পুরো বিশ্ব যাতে প্রাণঘাতী করোনাভাইরাস থেকে মুক্তি পায় সেজন্য প্রার্থনা করা হয়।

  • 16
    Shares