যে দেশের প্রধানমন্ত্রী মানবতাবাদী-সে দেশে একজন মানুষও না খেয়ে থাকবে না-এমপি মনোরঞ্জন শীল গোপাল

0
1

 

 মোঃ নাজমুল হোসেন, স্টাফ রিপোর্টার  ॥- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, যে দেশের প্রধানমন্ত্রী মানবতাবাদী, সে দেশে একজন মানুষও না খেয়ে থাকবে না। 

৪ জুন বৃহস্পতিবার বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নে নৃ-তাত্বিক জনগোষ্ঠীর ২শ মানুষের মাঝে সামগ্রী প্রদানের প্রাক্কালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এ কথা বলেন।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস একটি অদৃশ্য শত্রু। সেই অদৃশ্য শত্রুর হাতে বাংলাদেশসহ গোটা বিশ্ব আজ বন্দি। 

করোনাভাইরাসের এই সংকটকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুরুতেই দেশের আর্থ-সামাজিক অবস্থা স্থিতিশীল রাখার জন্য কৃষি, স্বাস্থ্য, রপ্তানী শিল্প ও গার্মেন্টসসহ বিভিন্ন সেক্টরে প্রণোদনা এবং অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। প্রধানমন্ত্রী যা দিয়ে চলেছেন, সেটা কেউ না চাইতেই দিয়ে যাচ্ছেন। শুধুমাত্র নিজের বিবেক খাটিয়ে প্রধানমন্ত্রী এসব কাজ করছে। যে দেশের প্রধানমন্ত্রী এমন মানবতাবাদী, সে দেশে একজন মানুষও না খেয়ে থাকতে পারে না, থাকবে না।

চলমান করোনা দূর্যোগে সকল মানুষকে ইচ্ছার বিরূদ্ধে হলেও ঘরে থাকতে হবে মর্মে উদাত্ত আহবান জানিয়ে এমপি গোপাল বলেন, সবাইকে প্রধানমন্ত্রী তথা সরকারের দিক-নির্দেশনা মেনে চলতে হবে। স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকতে হবে। তা না হলে আপনি ও দেশ ক্ষতিগ্রস্ত হবে। 

এসময় উপস্থিত ছিলেন  উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুর, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সবুজ বাংলা নিউজ এর উপদেষ্টা মো. শামিম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সম্পাদক মন্ডলীর সভাপতি মো. ইয়াসিন আলী, সাতোর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম শেখ।

এদিকে উপজেলার ১১ নং মরিচা ইউনিয়ন পরিষদ চত্বরে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতার কার্যক্রমের উদ্বোধন করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।

  • 20
    Shares