যাদের উন্নয়নের গতি সহ্য হচ্ছে না তারাই সরকারের সমালোচনা করছে -এমপি মনোরঞ্জন শীল গোপাল

0
11

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি ॥

দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, করোনা ভাইরাসের এই বৈশ্বিক দূর্যোগের সময়ও শেখ হাসিনার সরকার উন্নয়নের গতিধারা অব্যাহত রেখেছে। উন্নয়নের এই অব্যাহত গতিধারা বিশ্বে রোল মডেল হিসেবে পরিনিত হচ্ছে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে সয়ংসম্পন্ন দেশ। বাংলাদেশ আজ সব দিক থেকে এগিয়ে যাচ্ছে। যাদের এ উন্নয়নের গতি সহ্য হচ্ছে না, তারাই সরকারের সমালোচনা করছে। আওয়ামী লীগ তথা বর্তমান সরকার জনগনের কথা চিন্তা করে, দেশের আগামী প্রজন্মের কথা চিন্তা করে বলে এখনও উন্নয়ন হচ্ছে। আমি যতদিন এ এলাকার মানুষের ভালোবাসায় সংসদ সদস্য হিসেবে থাকবো, ততদিন এলাকার উন্নয়ন করাই আমার ধ্যান-জ্ঞান হিসেবে কাজ করে যাবো। তিনি বলেন, ‘শেখ হাসিনা’ বাংলাদেশ তথা আমাদের জন্য আশির্বাদ। তিনি যেভাবে দেশের উন্নয়ন করে চলেছেন, তাতে আমরা উন্নয়নের রোডম্যাপে অবস্থান করছি। শীঘ্রই আমরা উন্নত দেশের কাতারে শামিল হবো। একের পর এক স্কুল-কলেজ-মাদ্রাসার বিল্ডিং নির্মাণ তাঁর উন্নয়নের ধারা মাত্র।
২ সেপ্টম্বর ২০২০ বুধবার বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ১ কোটি ৫ লাখ টাকা ব্যয়ে চৌপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
চৌপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. জাকির হোসেন রাজা এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. গুলজার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, সাতোর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম শেখ, চৌপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল সাত্তার মিলন, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার আহবায়ক মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগর যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলীপ্রমুখ।
আগে সাতোর ইউনিয়নে নব-নির্মিত চৌপুকুরিয়া কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করেন এমপি গোপল।

  • 23
    Shares