বীর মুক্তিযোদ্ধা মরহুম ডাঃ আতিয়ার রহমানের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

0
38

আনোয়ার সাদাত পাটোয়ারী রিপনঃ

লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার ০২ নং গড্ডিমারি ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম ডাঃ আতিয়ার রহমানে’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ বীর মুক্তিযোদ্ধা মোতাহান হোসেন এমপি।

শনিবার (২২ আগস্ট) সকাল ১১ টায় হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের গড্ডিমারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। দুপুর ১২ টায় ডাঃ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগ সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু ও সাঃ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ(রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী), হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধাগণসহ এলাকার সর্বস্তরের মানুষ।

বীর মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যানে ডাঃ মোঃ আতায়ার রহমান শুক্রবার (২১ আগস্ট) সকাল ৯ টায় ঢাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিইন)।

মরহুমের কফিনে সশ্রদ্ধ সালাম প্রদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার সামিউল আমিন এবং ওসি ওমর ফারুখের নেতৃত্বে পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

  • 106
    Shares