বীরগঞ্জ হাসপাতাল পরিদর্শন করলেন জেলা সিভিল সার্জন

0
10

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন দিনাজপুর জেলা সিভিল সার্জন মো: আব্দুল কুদ্দুস।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় প.প কর্মকর্তার অফিস কক্ষে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে কোভিড – ১৯) সহ সার্বিক পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন। এছাড়াও তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রসূতি বিভাগ, ইপিআই বিভাগ, হোমিওপ্যাথিক বিভাগ, দন্ত বিভাগ, ফার্মেসী বিভাগ, ষ্টোর রুম, মহিলা ওয়ার্ড, পুরুষ ওয়ার্ড, ক্যাবিন, কনফারেন্স রুম, এএনসি কর্ণার, পিএনসি কর্ণার, ভায়া কর্ণার, আইএমসিআই কর্ণার, ওআরটি কর্ণার, এনসিডি কর্ণার, স্যাম কর্ণার, পুষ্টি কর্ণার, ব্রেষ্টফিডিং কর্ণার, কমিউনিটি ক্লিনিক কর্ণার, লেকটেশন ম্যানেজমেন্ট সেন্টার, রান্না রুম সহ নতুন নির্মাণকৃত লাইব্রেরী, রোগী ও রোগীর দর্শনার্থীদের খাওয়ার রুম/ডাইনিং স্পেস, বয়স্ক ও প্রবীনদের বসার স্থান, অভ্যার্থনা ও অনুসন্ধান সেন্টার এবং অধুনিক মেডিকেল বর্জ্য ব্যবস্থাপনা ‘‘পীট’’ পরিদর্শন ও পর্যবেক্ষন করেন।

এতে দিনাজপুর জেলা সিভিল সার্জন মো: আব্দুল কুদ্দুস সন্তুষ্টি প্রকাশ করেছেন। পরে বিকেল পৌনে ৩টার দিকে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুষ্ঠ নরমাল ডেলিভারী সম্পন্ন ১ নবজাতককে বীরগঞ্জ উপজেলা সমাজ সেবা বিভাগ এর সহায়তায় এবং বীরগঞ্জ স্বাস্থ্য কার্যালয়ের উদ্যোগে উপহার সামগ্রী প্রদান করেন দিনাজপুর জেলা সিভিল সার্জন মো. আব্দুল কুদ্দুস।

এসময় ডেপুটি সিভিল সার্জন ডাঃ আসিফ আহমেদ হাওলাদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মহসীন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আফরোজ সুলতানা লুনা, মেডিকেল অফিসার ডাঃ সমরেশ দাস, মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ তারেক আজিজ, মেডিকেল অফিসার ডাঃ তানজিন তামান্না ঈশিতা, মেডিকেল অফিসার ডাঃ সুজয় চক্রবর্তী, মেডিকেল অফিসার ডাঃ নাশিদ নিয়াজী ও ডেন্টাল সার্জন ডাঃ নাফিস ফুয়াদ সহ মিডওয়াইফ ও নার্সিং অফিসারগন এবং বিভিন্ন স্থরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

  • 49
    Shares