বীরগঞ্জ স্লুইসগেটে করোনাকে অপেক্ষা করে দর্শনার্থীদের ঢল

নিজস্ব প্রতিবেদক, সবুজ বাংলা নিউজ

0
18

করোনাভাইরাসকে অপেক্ষা ও স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করেই দর্শনার্থীদের পদচারণায় মুখরিত দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ঢেপা নদীর তীরে অবস্থিত স্লুইসগেট অভয়াশ্রম ও শিশু পার্ক। ঈদ-উল-আযহার উপলক্ষে বিভিন্ন বয়সী মানুষ ছুুুটে আসছেন এখানে। বীরগঞ্জ উপজেলা সহ বিভিন্ন পার্শ্ববর্তী উপজেলা থেকে হাজার হাজার দর্শনার্থীদের পদচারণে সকাল থেকে রাত পর্যন্ত ফুটে উঠেছে স্লুইসগেট এলাকার বাড়তি লোকের সমাগম। বিশেষ করে বিকেলে স্লুইসগেট অভয়াশ্রম ও শিশু পার্কে এ ভীড় বেশি থাকে।

মঙ্গলবার বিকেলে স্লুইসগেট অভয়াশ্রম ও শিশু পার্কে গিয়ে দেখা যায় ফুচকা, চটপটি সহ অন্যান্য দোকানপাটে একেবারেই স্বাস্থ্য বিধি না মেনে লোক সমাগম বৃদ্ধি করে ব্যবসা পরিচালনা করছেন। মাইক্রো, অটো, রিক্সা-চার্জার ভ্যান সহ লাইসেন্সবিহীন মোটরসাইকেল চলাচল ফলে প্রতিনিয়ত যানজটসহ ছোটখাটো দুর্ঘটনা ঘটেছে স্লুইসগেট এলাকাতে।

দর্শনার্থী সাইফুল ইসলাম সবুজ বাংলা নিউজকে  বলেন, করোনা ভাইরাসের আতঙ্ক তো রয়েছেই। তারপরে একটু বিনোদনের জন্য পরিবারের সবাইকে নিয়ে স্লুইসগেটে ঘুরতে এসেছি।

তবে স্লুইসগেটের লোক সমাগমের এর ফলে উপজেলায় করোনার ব্যাপক আকার ধারণ করতে পারে ও প্রশাসনের লোক সমাগম এড়াতে নিয়োমিত টহল দেওয়া প্রয়োজন বলে জানিয়েছেন সচেতন মহল।

  • 25
    Shares