বীরগঞ্জ পলাশবাড়ী ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রার্থনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত

0
57

বিকাশ ঘোষ, সবুজ বাংলাা নিউজ॥-

 

বাংলাদেশ হিন্দু -বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ বীরগঞ্জ উপজেলা পলাশবাড়ী ইউনিয়ন কমিটির উদ্যোগে প্রার্থনা ও নবগঠিত কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে l

১৫ সেপ্টম্বর ২০২০ মঙ্গলবার বিকেল ৪টায় পলাশবাড়ী বোর্ড অফিস দেবীর বাজার দূর্গামণ্ডপ প্রাঙ্গণে পলাশবাড়ী ইউনিয়ন শাখার হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আয়োজনে প্রার্থনা ও নবগঠিত কমিটির পরিচিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা হিন্দু -বৌদ্ধ -খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বীর-মুক্তিযোদ্ধা প্রেমানন্দ রায়।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দীপংকর রাহা বাপ্পী।

পলাশবাড়ী ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি কল্যাণ চন্দ্র রায়ের সভাপতিত্ব বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মহেশ চন্দ্র রায়, রাজদেবত্তো স্ট্যাষ্ট পরিচলানা কমিটির সদস্য বিমল চন্দ্র রায়।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পলাশবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম শাহ,বিশিষ্ট সমাজসেবক ডা: পরেশ রায়,বীর-মুক্তিযোদ্ধা খাজা নাজিমুদ্দিন।

এসময় নবগঠিত বীরগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রার্থনা ও নবগঠিত কমিটির পরিচিত সভায় সঞ্চালনা করেন পলাশবাড়ী হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অনিল শর্মা।

এর আগে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও মহান মুক্তিযোদ্ধের ৪নং সেক্টরের কমান্ডার বীর উত্তম (অব:) মেজর জেনারেল চিত্ত রঞ্জন দত্ত (সি,আর দত্ত) ইহলোক গমন করেছেন তাহার বিদেহী আত্মার শান্তি ও করোনা মহামারী থেকে মানবজাতির মুক্তি কামনায় প্রার্থনা এবং বিদেহী আত্মার শান্তি কামনা প্রার্থনা করা হয়।

 

  • 68
    Shares