বীরগঞ্জে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন  সোহেল আহমেদ

0
0

বিকাশ ঘোষ,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি :

করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকে আজ অবধি নিজের করোনা ঝুঁকির কথা ভুলে গিয়ে রোদ, ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ব্যক্তিগত উদ্যোগে পর এক জনহিতকর কাজ করে যাচ্ছেন সেই মানবতার সেবক দিনাজপুর জেলার বীরগঞ্জের সোহেল আহমেদ।

এবার নতুন করে সাধারণ মানুষের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বীরগঞ্জ পৌরশহরের বিজয় চত্বরসহ বিভিন্ন গুরুত্বপুর্ন স্থানে জনসচেতনতা মূলক বিলবোর্ড, ব্যানার টানিয়ে দিয়েছেন। তার মানবিক কাজ গুলো সমাজের চোখে একটি দৃষ্টান্ত স্থাপন করেছে। তার নিঃস্বার্থ মানবিক কাজের ফলে আজ বীরগঞ্জের সাধারন মানুষের প্রিয় একটি নাম সোহেল আহমেদ।

উল্লেখ্য যে, নিজ উদ্যোগে করোনার পরিস্থিতি জনসচেতনতামূলক লিফলেট বিতরণ, মাস্ক বিতরণে আবার কখনও গরীব, অসহায়, ভবঘুরে মানুষদের খুঁজে খুঁজে বের করে তাদের খাদ্যসামগ্রী দেওয়া ছাড়াও রাস্তার বেওয়ারিশ কুকুরগুলোকে নিয়মিত খাবার দিয়ে যাচ্ছেন সোহেল আহমেদ।

২৬ জুন শুক্রবার সকালে বীরগঞ্জ পৌরশহরের সাব-রেজাষ্টার অফিসের সামনে দেখা হলে সোহেল আহমেদ এর সাথে কথা হলে তিনি জানান, হয়তো অনেকের তুলনায় আমার সাধ্য অনেক কম সমাজের বিত্তবানরা যদি এসব কাজে এগিয়ে আসতো তাহলে অসহায় মানুষগুলো সঠিকভাবে দুমুঠো খাবার পেতো। আমার সাধ্যে যতটুকু হয় তা নিয়েই অসহায়দের পাশে ছিলাম, আছি, পাশে থাকবো ইনশাআল্লাহ।

  • 59
    Shares