বীরগঞ্জে নবাগত ইউএনও মো. আব্দুল কাদের এর যোগদান

0
53

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি :

বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করলেন মো. আব্দুল কাদের । রোববার সকালে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মো.ইয়ামিন হোসেন উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলী হয়েছেন।

নবাগত ইউএনও মো. আব্দুল কাদের ৩১তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে অন্তর্ভুক্ত হয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে তার কর্মজীবন শুরু করেন। এর আগে তিনি ২০১৮সালের অক্টোবরের ১০ তারিখের যোগদান করে দক্ষতার সহিত কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। রবিবার বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে আব্দুল কাদের যোগদানে বিদায়ী ইউএনও মো. ইয়ামিন হোসেন তাকে ফুল দিয়ে বরণ করে নেন। নবাগত ইউএনও মো. আব্দুল কাদের উপজেলার মানুষের সার্বিক উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নিরলস ভাবে কাজ করবো। এসময় বীরগঞ্জের উন্নয়নে সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।

উল্লেখ্য যে বিদায়ী ইউএনও মো. ইয়ামিন হোসেন বীরগঞ্জ উপজেলায় ২০১৮সালের অক্টোবরের ৩০ তারিখের যোগদান করে দক্ষতার সহিত কাজ করে গেছেন।

  • 94
    Shares