বীরগঞ্জে করোনায় ১জনের মৃত্যু ও সাংবাদিক সহ আরো ৩জন শনাক্ত

0
46

 

বিকাশ ঘোষ,   সবুজ বাংলা নিউজ ll

 

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় করোনায় ১ জনের মৃত্যু এবং নতুন করে এক সাংবাদিক সহ আরো ৩জন শনাক্ত হয়েছে। এনিয়ে উপজেলায় ৪৩ জন করোনায় আক্রান্ত হলো। তার মধ্যে ২৬ জন সুস্থ ও একজন পুলিশ সদস্য সহ ৩জনের মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে পৌরসভার ১নং ওয়ার্ডের কলেজ পাড়ার রবীন্দ্রনাথ রায় (৫৫) মারা গেছেন। তিনি গত ১৬ই জুলাই করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার মারা যান।

অন্যদিকে ৩ শনাক্ত ব্যক্তি হলেন, বীরগঞ্জ পৌরসভার সুজালপুর এলাকার জয়যাত্রা টেলিভিশনের বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি নাজমুল ইসলাম মিলন (৪৪), পাল্টাপুর ইউনিয়নের সনকা এলাকার ৬০ বয়সী এক মহিলা ও পৌরসভার সুজালপুর এলাকার ৬০ বয়সী একজন পুরুষ।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শনাক্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন করে দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ডালিম সরকার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুত্রে জানা যায়, সাংবাদিক মিলন ১৫ জুলাই করোনা উপসর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে একদিন থেকে চলে যান। পরবর্তীতে ২০ জুলাই করোনা টেস্ট পরীক্ষা দেওয়ার পর হোম আইসোলেশনে থাকার উচিত ছিল। তিনি সেইটা না করে নির্দেশনা অমান্য করে হোম আইসোলেশনে ছিলেন না। এর ফলে উপজেলায় করোনায় ব্যাপক আকার ধারণ করতে পারে। শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করেন উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহম্মদ মহসীন।

বীরগঞ্জ উপজেলার সাংবাদিকরা জানান, আমরা জানতাম না যে নাজমুল ইসলাম মিলন করোনার উপসর্গ ও করোনার টেস্ট দিয়েছেন। এ কয়েকদিনে পৌর শহর সহ উপজেলার বিভিন্ন অঞ্চলে নির্দ্বিধায় সমাগমের চলাচল করেন। এতে করে আমরা সাংবাদিকসহ অনেকেই আতঙ্কিত রয়েছে।

  • 41
    Shares