বিরামপুরে পায়ে শিকল বন্দি মাদ্রাসা ছাত্রকে ধান ক্ষেত থেকে উদ্ধার !

0
246

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের বিরামপুর ৪ নং দিওড় ইউনিয়ানের কাদিপুর গ্রামের ত¦ালিম উদ্দিন ইসলামীয়া মাদ্রাসার ছাত্র মো: মারুফ হাসান(১০)কে শিকল বন্দি অবস্থায় ফাঁকা মাঠের ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। বিরামপুর থানা ওসি মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন
বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান খোলা কাগজকে জানান ৪ নং দিওড় ইউনিয়ার কাদিপুর গ্রামের ত্বালিম উদ্দিন ইসলামীয়া মাদ্রাসার ছাত্র মারুফ হাসান(১০) গত এক মাস হল এই মাদ্রাসায় ভর্তি হয় । মঙ্গলবার(৮সে:)রাতে ঐ মাদ্রাসার পরিচালক হুজুর লুৎফর রহমান ঐ ছাত্র মারুফকে তার অফিস রুমে এনে লাঠি দিয়ে আঘাত করে এবং মারুফের পায়ে শিকল বেঁধে অফিস রুমের মধ্যে আটকে রাখে,বড় হুজুর মাদ্রাসায় না থাকায় ঐ ছাত্র নামাজের সময় পায়ে শিকল থাকা অবস্থায় মাদ্রাসা থেকে পালিয়ে যাবার পথে স্থানীয় লোক জন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়, তখন আমরা মাদ্রাসার ঐ ছাত্র মারুফকে শিখল পরা অবস্থায় তৈয়বপুর চৌধুরীপাড়া ধান ক্ষেত থেকে কাদামাখা অবস্থায় উদ্ধার করি, এর পর উপজেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে তার বাবা মাছুম মিয়াকে খবর দিলে বিরামপুর থানায় এসে ছেলে মারুফকে শারীরিক ও মানসিক নির্যাতন করায় ঐ মাদ্রাসার হুজুর লুৎফর রহমানকে আসামী করে মামলা করেন।
তিনি আরও বলেন মামলার মুল আসামী কাদিপুর গ্রামের ত্বালিম উদ্দিন ইসলামীয়া মাদ্রাসার বড় হুজুর লুৎফর রহমানকে আটক করে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

 

 

  • 94
    Shares