বিরামপুরে করোনায় এক ব্যবসায়ীর মৃত্যু

0
1

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের বিরামপুরে করোনায় আক্রান্ত হয়ে এই প্রথম এক জন ব্যবসায়ী( সাবেক সেনা সদস্যের) মৃত্যু হয়। তিনি উপজেলার একইর মঙ্গলপুর গ্রামের মৃত্যু আব্দুর রইফের ছেলে আনিছুর রহমাস মিনু(৫০) তিনি শ্বাস কষ্ট ও উচ্চ রক্তচাপ রোগে ভুগছিলেন।
শনিরার রাত ৯ টায় তার করোনায় মৃত্যু হয়। তিনি ১০ জুলাই জানতে পারেন তার করোনা পজেটিভ হয়েছেন। আর ১১ জুলাই রাতে শ্বাস কষ্ট খুব বেশী হলে দিনাজপুর আব্দর রহিম মেডিকেল হাসপাতালা নিয়ে যেতে রাস্তায় তার মৃত্যু হয়।
আনিছুর রহমান(মিনু) সেনাবাহীনি থেকে অবসর গ্রহনের পর হিমু কসমেটিক ও স্যামসং মোবাইল কাষ্টমার কেয়ার এর সো রুম এর স্বাত্তাধিকারী ছিলেন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোলেমান হোসেন মেহেদী জানান রামপুর এই প্রথম এক জন করোনায় মারা গেলেন । উপজেলায় ৫৯০ জনের করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ১০৬ জন করোনায় পজেটিভ হয়। তার মধ্যে থেকে ৬৫ জন সুস্থ্য হয় ,বাকি ৪১ জনের মধ্যে ৮ জন মুক্তিযোদ্ধা ভবনে সরকারি ভাবে আমাদের তত্তাবধানে আছে, বাকি ৩৩ জন নিজ নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে আছেন তাদেরকে সার্বক্ষনিক খোঁজ খবর রাখা হচ্ছে।
বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার জানান এই প্রথম এক জন করোনা রোগী মারা গেলেন । আমরা সংবাদ জানান সাথে সাথে সরকারি ভাবে স্বাস্থ্য বিধি মেনে দিনাজপুর কোয়ানটাইম ফাউন্ডেশন থেকে ৬ জন সদস্যের মাধ্যমে রাত ৩টায় লাশ দাফন কাজ সর্ম্পুণ করা হয়।
সিভল সার্জন আব্দুল কুদ্দুস জানান দিনাজপুর জেলায় বিরামপুর উপজেলায় এই প্রথম এক জন করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন । এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৭ জনে। জেলায় মোট আক্রান্ত ৯৪২ জন সুস্থ্য হয়েছেন ৫৫৩ জন।

 

  • 42
    Shares