বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির ঠাকুরগাঁও জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা

0
1

১৩ মে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব মুহাম্মদ মফিজুর রহমান লিটন ও সাংগঠনিক সম্পাদক এড. সাইফুল ইসলাম সেকুল যৌথভাবে মোঃ পাভেল তালুকদারকে আহ্বায়ক ও মোঃতামিম হোসেনকে সদস্য সচিব করে ঠাকুরগাঁও জেলার ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহ্বায়ক- সোহাগ আলী, মোঃ মাহবুব আলম , ড.টিএম মাহবুবর রহমান, আবুল কালাম আজাদ, এ্যাড. আবেদুর রহমান, মোঃসুমন, মোঃজাহিদ হাসান মিঠু ও মোঃ তারেক আজিজ। সম্মানিত কার্যনির্বাহী সদস্য-মোঃ ইলিয়াস আলী, হারুন অর রশীদ , মোঃশাহীন আলম, শুভ চন্দ্র শীল , মোঃ রোকনুজ্জামান রোকন, ফরহাদ রেজা অনিক, মোঃ শামিম , ইন্জিয়ার আবদুল্লাহ্ আল নোমান, মোঃ নাসিম , মোঃ রাশেদুল ইসলাম রিপন ও মোঃ জমিরুদ্দীন।

আগামী ৩ (তিন) মাসের মধ্যে ঠাকুরগাঁও জেলার অন্তর্গত সকল থানা ও উপজেলা কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ নবনির্বাচিত আহ্বায়ক কমিটিকে নির্দেশনা প্রদান করেন।

এ ব্যাপারে কথা হয় সংগঠনের চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসার সাথে তিনি জানান , বর্তমান সময়ে যে ভয়াবহ অবস্থা এমন সময় তারা যাতে সংগঠনে থেকে করোনাযুদ্ধে অংশ নিতে পারে তাই কমিটি দেয়া হয়েছে। আশা করবো করোনাযোদ্ধা হয়ে তারা ভালো ভালো কাজ করবে সংগঠনের মুখ উজ্জ্বল করবে এবং দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখবে।।