ফুলবাড়ী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৩টি সরকারি স্থানে হাত ধোয়া বেচিং নির্মান

0
9

দেশে ভয়াবহ করোনা ভাইরাস এর বিস্তার যাতে না ঘটে এজন্য ফুলবাড়ী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৩টি সরকারি স্থানে হাত ধোয়া বেচিং নির্মান করেন। ফুলবাড়ী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ও বাস্তবায়ন করছেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ।

ফুলবাড়ী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী মোঃ সোহানুর রহমান সুমন জানান, দেশে ভয়াবহ করোনা ভাইরাস এর কারণে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে আমরা উপজেলা পর্যায়ে সরকারি বে-সরকারি সুবিধা জনক স্থানে এবং জনসাধারনের যেখানে সমাগম বেশি সেখানে আমরা হাত ধোয়া বেচিং নির্মান করছি। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে এ কাজ করা হচ্ছে। আমরা তা বাস্তবায়ন করছি। যাতে জনসাধারণ জীবানু মুক্ত অবস্থায় সরকারি বে-সরকারি অফিস, হাসপাতাল ও শিক্ষা প্রতিষ্ঠানে বেচিং এ হাত ধুয়ে পরিষ্কার হয়ে কাজ কর্ম করতে পারে।

এ সময় উপস্থিত ছিলে ফুৃলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: মোঃ হাসানুল হোসেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর উপসহকারী প্রকৌশলী মোঃ সোহানুর রহমান সুমন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • 12
    Shares