নীলফামারী বড় মাঠে জমে উঠেছে ক্রীড়াঙ্গন

0
14

মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ , সংবাদদাতা নীলফামারী।

নীলফামারী সদর উপজেলার ঐতিহ্যবাহী বড় মাঠে জমে উঠেছে ক্রীড়াঙ্গন। মাঠের চারদিকে এখন ক্রীয়া অনুরাগী ব্যক্তিবর্গদের লক্ষ করা যাচ্ছে। চারদিকে জমে উঠেছে খেলার আসর, প্রতিদিন কোন না কোন ক্লাব প্রীতি ম্যাচ আয়োজন করেই চলেছে।

১০ সেপ্টেম্বর-২০২০ বৃহস্পতিবার বিকালে নীলফামারীর ঐতিহ্যবাহী বড় মাঠে গিয়ে দেখা মিলে নীলফামারী ক্রিকেট একাডেমী ও নীলফামারী ফুটবল একাডেমীর খেলোয়াড়দের অনুশীলন। সামাজিক দূরত্ব বজায় রেখে অনুশীলন করছিলো খেলোয়াড়রা। অন্য দিকে প্রীতি ক্রিকেট খেলার আয়োজন করেছে স্থানীয় দু’টি ক্লাব।

প্রতিদিনই এখন মাঠে ছুটে আসে ছোট বড় সকল খেলোয়াড়েরা। নীলফামারী ফুটবল একাডেমীর খেলোয়াড়েরা অনুশীলন করার উদ্দেশ্যে ছুটে আসছে মাঠে। আগামীদিনের উজ্জ্বল ভোরের সূর্য উঠার আশার অপেক্ষা এখন সবার। কবে শেষ হবে এই করোনাভাইরাস কবে মুক্তি পাবে সোনার বাংলাদেশ, কবে আবার আগের মতোই স্বাধীন ভাবে খেলবে।

গুটিকয়েক খুদে খেলোয়াড়ের কাছে জানতে চাওয়া হলে তারা বলে, বাসার মধ্যে আর ভালো লাগে না স্কুল বন্ধ পড়াশোনা তেমন একটা হচ্ছে না, মাঠের মধ্যে না আসলে বাড়ির মধ্যে বসে থেকে থেকে আরও অশ্লীল চিন্তা ভাবনা মাথার মধ্যে ঘুরপাক খায় তাই খেলার মাঠে চলে আসি এবং শরীর সুস্থ রাখার ও নিজের অনুশীলনটা সঠিকভাবে করার জন্য আমরা মাঠে আসি অনুশীলন করার জন্য।

নীলফামারী ফুটবল একাডেমীর মতই নীলফামারী ক্রিকেট একাডেমির ক্রিকেট অনুশীলন করে চলেছে খেলোয়ার গন। এসব খেলোয়াড় দূর দূরান্ত থেকে ছুটে আসে ক্রিকেট খেলা অনুশীলন করার জন্য, তাদের কাছে জানতে চাওয়া হলে একই ধরনের কথা বলে। নিজের শরীরকে সুস্থ রাখার জন্য এবং শরীর ও মনকে ভালো রাখার জন্যই ছুটে আসা সেই সাথে আগামী দিনের প্রত্যাশায় নিয়মিত অনুশীলন করে চলছে তারা।

 

 

 

  • 26
    Shares