নীলফামারীর সৈয়দপুরে ১৮৭ বোতল ফেনসিডিল সহ ট্রাক ও চালক আটক

0
13

মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধী,নীলফামারী।

নীলফামারীর সৈয়দপুরে ১৮৭বোতল ফেন্সিডিল সহ ট্রাক ও ট্রাকের চালক কে আটক করেছে পুলিশ।
২০শে আগস্ট বৃহস্পতিবার রাত ১০’৩০মিনিটে শহরের প্রানকেন্দ্র বঙ্গবন্ধু চত্বর ট্রাফিক পুলিশ বক্স সংলগ্ন ফেন্সিডিল বহনকারি ট্রাককে আটক করা হয়।আটককৃত ট্রাক চালকের নাম সামিনুর রহমান সাগর(২৫)সে দিনাজপুর জেলার সদর উপজেলার কোতোয়ালি থানার খানপুর খুদিহার এলাকার ইয়াকুবের ছেলে।

সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত নয়টায় সৈয়দপুর থানা পুলিশের এস আই লক্ষ্মী নারায়ন বর্মন ও এ এস আই রঞ্জন কুমার শহরের বঙ্গবন্ধু চত্বরে দিনাজপুর জেলার ১৩ মাইল এলাকা থেকে ছেড়ে আসা ঢাকা-মেট্রো-ট-১৩-১৩৩৯ নম্বরের ট্রাকটি থামিয়ে তল্লাশি চালায়। এসময় চালকের সিটের নিচে রাখা দুইটি প্লাস্টিকের সাদা বস্তায় ১৮৭ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এগুলো পত্রিকার কাগজ দিয়ে পেচানো ছিল এবং ফেন্সিডিলের বোতলগুলোর গায়ের লেবেল খুলে আলাদা ভাবে রোল করে কচটেপ পেচিয়ে রাখা ছিল। পরে ফেন্সিডিল সহ ট্রাক ও চালককে আটক করে থানায় নেয়া হয়।
জিজ্ঞেসাবাদে চালক সামিনুর রহমান সাগর জানায়, সে ভুট্টা নিয়ে দিনাজপুরের ১৩ মাইল থেকে টাঙ্গাইলের মির্জাপুর যাচ্ছিল। ফেন্সিডিল গুলোর মালিক কে, সে এ বিষয়ে কোন তথ্য দেয়নি।
সৈয়দপুর থানার এসআই লক্ষ্মী নারায়ণ বর্মন জানান, সোর্স মারফত আগেই জানতে পারে যে দিনাজপুর থেকে ট্রাকে ফেনসিডিলের বড় একটা চালান ঢাকায় যাচ্ছে। কিন্তু তারা বুঝতে পারছিল না ট্রাকটা শহরের ভিতর দিয়ে যাবে না বাইপাস দিয়ে। শেষ পর্যন্ত চিহ্নিত ট্রাকটি শহরের ভিতর দিয়ে আসে। সে অনুযায়ী ট্রাকটি দ্রুত শহরের ভিতর দিয়ে যাওয়ার সময় চিহ্নিত ট্রাকটিকে আটক করে তল্লাশি চালিয়ে ১৮৭ বোতল ফেন্সিডিলের বড় একটি চালান উদ্ধার করে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে। সৈয়দপুরবাসীর প্রতি তিনি মাদক নির্মূলে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান।

  • 7
    Shares