নীলফামারীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

0
7

মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ,
নীলফামারী জেলা প্রতিনিধী।

নীলফামারীতে সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। ০৯ সেপ্টেম্বর বুধবার দুপুর দেড়টার দিকে নীলফামারী-জলঢাকা সড়কের কচুকাটা বাজারের অদুরে এই দূর্ঘটনা ঘটে। নিহত জুয়েল ইসলাম (২৮) জেলার জলঢাকা পৌরসভার বগুলাগাড়ি চৌধুরীপাড়া গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে। তিনি একজন কাপড় ব্যবসায়ী।
এসময় তার সাথে থাকা আকবর আলী (৬৫) গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান নীলফামারী সদর থানার উপপরির্দশক মো. শাহারুল ইসলাম।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে উপ-পরির্দশক শাহারুল জানান, জুয়েল ইসলাম ও আকবর আলী দুপুর দেড়টার দিকে মোটরসাইকেল যোগে জলঢাকা থেকে নীলফামারী শহরের দিকে আসছিলেন।
এসময় জেলা সদরের কচুকাটা বাজারে প্রবেশের আগে মোটরসাইকেলে সামনে দিয়ে এক নারী দৌড়ে দিয়ে সড়ক পার হচ্ছিলেন। ওই নারীকে বাঁচাতে গিয়ে চালক জুয়েল ইসলাম মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি দেয়ালে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই নিহত হন। এসময় তার সাথে থাকা
আকবর আলী গুরুত্বর আহত হন। স্থানীয় লোকজন আকবর আলীকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করেন।
নীলফামারী সদর থানা পুলিশের পরির্দশক কেএম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, “নিহতের মরদেহ হাসপাতালে রয়েছে। এ ঘটনায় এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। নিহত জুয়েলের স্বজনদের খবর দেওয়া হয়েছে, অভিযোগ না পেলে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।”

 

 

 

 

  • 9
    Shares