নজরুল বিশ্ববিদ্যালয়ে জাতীয় কবির মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত

0
5

 

স্টাফ রিপোর্টার :
স্বাস্থ্যবিধি মেনে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৪তম মৃত্যুবার্ষিকী পালন করেছে কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রশাসন।

কবির মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার সকালে জাককানইবি’র প্রশাসনিক ভবনের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান, কলা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সাহাবউদ্দিন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, রেজিস্ট্রার কৃষিবীদ ড. মো. হুমায়ুন কবীর, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) ড. মো. সুজন আলী, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. শাহজাদা আহসান হাবীব, কর্মকর্তা পরিষদের সভাপতি মো. জোবায়ের হোসেন, সাধারণ সম্পাদক মো. জাকিবুল হাসান প্রমূখ।
এ ছাড়া দিবসটি উপলক্ষে সকালে কেন্দ্রীয় মসজিদে পবিত্র কোরআন খতম ও বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বাদ জোহর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আগামী ৩১ আগস্ট অনলাইনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

  • 6
    Shares