দিনাজপুরে ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু’র ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

0
41

মো: মিজানুর রহমান ( ডোফুরা ), দিনাজপুর :

১৫ আগষ্ট, ২০২০ শনিবার শোকাবহ আগস্টে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে দিনাজপুর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ, শহর শাখার উদ্যোগে মডার্ণ মোড়ে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

জাতীয় শোক দিবস অনুষ্ঠানে কর্মসূচির অংশ হিসেবে সূর্য উদয়ের সাথে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়। বিভিন্ন পাড়া-মহল্লায় মাস্ক বিতরণ। সকাল ১০টায় জেলা প্রশাসন চত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ ও শপথ গ্রহণ এবং বিকেল ৫ টায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মসূচি পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান নভেল, উত্তর মুন্সিপাড়া মহল্লা কমিটির সভাপতি সুব্রত চক্রবর্তী পাপ্পা ও সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ আলম, দক্ষিণ মুন্সিপাড়া মহল্লা কমিটির সভাপতি আবুল কালাম, চকবাজার মহল্লা কমিটির সভাপতি দিলীপ ঘোষ ও সাধারণ সম্পাদক সুমন গুপ্তা, ঘাসিপাড়া মহাল্লা কমিটির সভাপতি মোঃ রুবেল ও সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল রহমান বুল্লা, সাজ্জাদ হোসেন, আকবর আলি, গুড্ডু, মিতু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

  • 154
    Shares