দিনাজপুরে ২ যুবতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সহ ৬ জনকে মদ্যপান ও নারী নিয়ে ফুর্তি করা অবস্থায় আটক করেছে পুলিশ

0
381

এল এইচ আকাশ ॥

দিনাজপুরে জেলা পরিষদের বাংলোতে মদ্যপান করে নারী নিয়ে ফুর্তি করা অবস্থায় ২জন যুবতি, পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান-১, পরিষদের অপর ১জন সদস্য সহ মোট ৬ জনকে আটক করেছে দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ।
ঘটনা সূত্রে জানা যায় যে, ৮ আগষ্ট শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ দিনাজপুর জেলা পরিষদের ডাক বাংলোতে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বাংলোর একটি কক্ষে ২ যুবতি নারী ও ৪জন পুরুষ মদ্যপান করে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন পার্বতীপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত দেলোয়ার হোসেন এর পুত্র দিনাজপুর জেলা পরিষদের ১০নং সদস্য ও ১নং প্যানেল চেয়ারম্যান মোঃ সফিকুর রায়হান (৪৮), চিরিরবন্দর উপজেলার থানাপাড়া এলাকার আলহাজ্জ জালাল উদ্দিন এর পুত্র দিনাজপুর জেলা পরিষদের ৯নং সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান (৪৬) চিরিরবন্দর উপজেলার সরকারপাড়া এলাকার আব্দুল মজিদ সরকার এর পুত্র মোঃ জাহেদুল সরকার (৩৬), চিরিরবন্দর উপজেলার মহাদানী গ্রামের মোঃ ইদ্রিস আলী’র পুত্র এবং ৭নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য মোঃ মহির উদ্দিন কাশেম (৩৩) উক্ত ৪জনকে মদ্যপান অবস্থায় নারী নিয়ে ফুর্তি করার প্রাক্কালে তাদের আটক করা হয়। ২জন যুবতিদের মধ্যে দিনাজপুর সদরের গোপালগঞ্জ এলাকার সোহেল রানার স্ত্রী ঝর্ণা রাণী সাহা @ মোছাঃ সাথী/ ঝর্ণা (২৬) সদরের নয়নপুর এলাকার মোঃ সাগর হোসেন এর স্ত্রী রিমিতা আক্তার @ ঈশিতা আক্তার (২১)।

এবিষয়ে দিনাজপুর কোতয়ালী থানায় পৃথক পৃথক ২টি মামলা করা মামলা দায়ের করে তাদের ৯ আগষ্ট রোববার বিকেল ৩টায় কোর্টে প্রেরণ করা হয়। মামলা ২টির মধ্যে একটি মাদক সেবনে লিপ্ত থাকায় মামলা নং ২০ তারিখ ০৮-০৮-২০২০ ইং অপরটি অসামাজিক কাজে লিপ্ত থাকায় মামলা নং ৮৬ তারিখ ০৮-০৮-২০২০ইং।

  • 216
    Shares