দিনাজপুরে ২নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু’র ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

0
17

মো: মিজানুর রহমান ( ডোফুরা ), দিনাজপুর :

১৫ আগষ্ট, ২০২০ শনিবার শোকাবহ আগস্টে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে দিনাজপুর ২নং ওয়ার্ড আওয়ামীলীগ, শহর শাখার উদ্যোগে চাউলিয়াপট্টি মোড়ে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

জাতীয় শোক দিবস অনুষ্ঠানে কর্মসূচির অংশ হিসেবে সকাল ৭ টায় দিনাজপুর শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু জাতীয় পতাকা, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর মো. মোস্তফা কামাল (মুক্তিবাবু) দলীয় পতাকা, শহর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহির খান ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মহিবুল কালো পতাকা উত্তোলন করেন। পরে অনুষ্ঠানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান এবং কুরআন থেকে তেলাওয়াত করা হয়।

অনুষ্ঠানের ২য় পর্বে দুপুরে দো’য়া মাহ্ফিলে কোর‌আনে ফাতেহা পাঠে অংশ নেন শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহির খান, সাংগঠনিক সম্পাদক মোঃ এনাম‌ উল্লাহ জ্যামী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দিনাজপুর ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর মো. মোস্তফা কামাল (মুক্তিবাবু) ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মহিবুল এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি মো: সালাউদ্দিন, জেলা যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক তাজমুন নাহার ছন্দা, পূর্ব চাউলিয়াপট্টি মহল্লা কমিটির সাধারণ সম্পাদক মো, আখতারুজ্জামান মনা, কার্যকরী সদস্য ফরিদ ইব্রাহিম বাদল ও মোঃ মিজানুর রহমান, পশ্চিম চাউলিয়াপট্টি মহল্লা কমিটির সভাপতি মো. ওসমান শরীফ ও সাধারণ সম্পাদক নূর ইসলাম, পাক-পাহাড়পুর মহল্লা কমিটির কার্যকরী সদস্য বরকতউল্লাহ খোকন, ঘাসিপাড়া মহল্লা কমিটির কার্যকরী সদস্য মুরাদ হোসেন সিকদার সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

 

 

  • 17
    Shares