দিনাজপুরে শেখ হাসিনার কারামুক্তি দিবসে জেলা আওয়ামীলীগের দোয়া মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা

0
1

মো. মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার, দিনাজপুর :

১১ জুন দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবসে দিনাজপুর জেলা আওয়ামীলীগের‌ আয়োজনে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও দিনাজপুর জেলা ত্রাণ পরিচালনা কমিটির আহবায়ক মো. আলতাফুজ্জামান মিতা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে দোয়া মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা সভা।

১১ জুন, ২০২০ বৃহস্পতিবার বিকেল ৫ টায় দিনাজপুর শহরে বাসুনিয়াপট্টিস্হ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের যুগ্ম – সাধারণ সম্পাদক ও জেলা ত্রাণ পরিচালনা কমিটির সদস্য-সচিব মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল ‌এর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলতাফুজ্জামান মিতা, সহ-সভাপতি ও প্রবীণ নেতা আবুল কালাম আজাদ, সাধারণ-সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), বিশিষ্ট শিশু সংগঠক মনিরুজ্জামান জুয়েল, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ-দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আকরাম হোসেন মুন্না, তাঁতী লীগ-জেলা শাখার আহবায়ক জাহাঙ্গীর আলম আলাল।

দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবসের দোয়া মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার শচীন চাকমা (ডিএসবি), জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রনজিৎ কুমার সাহা, দিনাজপুর জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট মোঃ রবিউল ইসলাম রবি, জেলা আওয়ামী লীগের সদস্য, আওয়ামী আইন সহায়তা কমিটির সদস্য-সচিব ও জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি এ্যাডভোকেট হাজী মোঃ সাইফুল ইসলাম, স্পেশাল পিপি এ্যাডভোকেট সামসুর রহমান পারভেজ, বাংলাদেশ ছাত্রলীগ-দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ গোলাম ইমতিয়াজ ইনান সহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সংক্ষিপ্ত আলোচনা শেষে দেশরত্ন শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

সাংবাদিক ডোফুরাঃ
০১৭৪০ ৮১৯২০৮
০১৯৭০ ৮১৯২০৮

  • 36
    Shares