দিনাজপুরে লাভ বাংলাদেশ ফাউন্ডেশন এর উদ্যোগে সামাজিক সচেতনতা ও পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু

0
1

মো. মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার, দিনাজপুর ।।

বৈশ্বিক সমস্যা করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে সংক্রামক এড়াতে দেশ প্রেমিক ও মানবাধিকার সংগঠন ” লাভ বাংলাদেশ ফাউন্ডেশন-দিনাজপুর জেলা শাখা ” এর উদ্যোগে সপ্তাহব্যাপী সামাজিক সচেতনতা ও পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু।

২০ জুন, ২০২০ শনিবার সকালে দিনাজপুর শহরের পশু হাসপাতাল মোড়স্হ লাভ বাংলাদেশ ফাউন্ডেশন এর অস্থায়ী কার্যালয় থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন লাভ বাংলাদেশ ফাউন্ডেশন এর উপদেষ্টা ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ আলম শাহী।

সামাজিক সচেতনতা ও পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমে অংশগ্রহণ করেন লাভ বাংলাদেশ ফাউন্ডেশন-দিনাজপুর জেলা শাখার উপদেষ্টা মোঃ মামুনুর রহমান জুয়েল ও মেজবাহ উদ্দিন তালুকদার লুতু, সভাপতি বাবু আহমেদ বাব্বা, সহ-সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক রাজা, সহ-সভাপতি আইনুল ইসলাম, প্রচার সম্পাদক মো. সাইফুর রহমান বাবু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আল মনসুর, কোষাধক্ষ্য মোঃ আতিউর রহমান, সদস্য মোঃ ইমরান হোসেন ও মোঃ রিপন শেখ সহ অন্যরা।

নিজ এলাকা দক্ষিণ বালুবাড়ী সহ দিনাজপুর শহরের বিভিন্ন এলাকার সামাজিক সচেতনতাসহ রাস্তা-ঘাট, ড্রেন পরিস্কার-পরিছন্নতা কার্যক্রম অব্যাহত থাকবে।

  • 138
    Shares