দিনাজপুরে বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ।। মিনতি সভাপতি ও মল্লিকা সাধারণ সম্পাদক

0
35

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ-দিনাজপুর জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এর অঙ্গ সংগঠন বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন।

৩০ আগষ্ট, ২০২০ রোববার সকাল ১১ টায় দিনাজপুর প্রেসক্লাব এম. আব্দুর রহিম মিলনায়তনে বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ-দিনাজপুর জেলা শাখার আহবায়ক গৌরি চক্রবর্তী এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু কল্যাণ ট্রাস্টটি’র সহ-সভাপতি ও জাতীয় সংসদের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল । এবং সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ-কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক স্বপ্না রাণী বিশ্বাস।

” ধর্ম যার যার – রাষ্ট্র সবার ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ-দিনাজপুর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সনজিৎ কুমার রায় এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, বিরল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রমাকান্ত রায়, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক রতন সিং ও আরো বক্তব্য রাখেন চিরিরবন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান জ্যোতিষ চন্দ্র রায় প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে অথিতিবৃন্দের ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনের শুরুর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় সম্মেলনের আনুষ্ঠানিকতা। ভৈরবী – নিমতলা, দিনাজপুর এর শিল্পীদের পরিবেশনায় পরিবেশিত হয় জাতীয় সংগীত।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলের মাধ্যমে মিনতি দাসকে সভাপতি ও মল্লিকা দাসকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়।

সম্মেলনের কাজে সহযোগিতায় ছিলেন বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের দিনাজপুর জেলা শাখার সভাপতি অমৃত রায়, সহ-সভাপতি রাহুল সাহা, সাংগঠনিক সম্পাদক কাঞ্চন দাস, সদস্য প্রীতম, শোভন সরকার ও দীপ্ত সহ ঐক্য পরিষদের অন্যরা।

 

 

 

  • 89
    Shares