দিনাজপুরে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্স এর শুভ উদ্বোধন করেন মহা-পরিচালক ব্রি. জে. সাজ্জাদ হোসাইন

0
17

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর আয়োজনে ও ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট এর বাস্তবায়নে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্স ও দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জামে মসজিদের শুভ উদ্বোধন করেন ঢাকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর এর মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল।

১০ সেপ্টেম্বর, ২০২০ বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন এসে পৌঁছলে তাঁকে ফুলেল শুভেচ্ছা ও সালাম জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর এর লেফটেন্যান্ট কর্নেল এস. এম জুলফিকার রহমান, বিএসপি, পিএসসি ইঞ্জিনিয়ার্স পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন), ঢাকা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স অধিদপ্তরের ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউল হক (যুগ্ম সচিব), রংপুর বিভাগের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-পরিচালক কে এম সাইফুল ইসলাম, দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক মোঃ আনিসুর রহমান এবং জেলা ও উপজেলা কর্মকর্তাবৃন্দ।

ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্স ও দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জামে মসজিদের শুভ উদ্বোধন ও নাম ফলক উন্মোচন শেষে দোয়া কামনা করা হয় এবং পরে কমপ্লেক্স এর বিভিন্ন দোকান পরিদর্শন করেন মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।

উদ্বোধন ও পরিদর্শন শেষে দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর আয়োজনে দরবার অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখেন ঢাকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর এর মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল।

 

 

 

 

 

 

  • 14
    Shares