দিনাজপুরে গ্রেনেড হামলা দিবসে শহর ও সদর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
12

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার উপর বিএনপি-জামাত জোটের বর্বরোচিত গ্রেনেড হামলা দিবস উপলক্ষে শহর ও সদর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে দোয়া মাহফিল।

২১ আগষ্ট, ২০২০ শুক্রবার বিকেল ৫ টায় দিনাজপুর বালুবাড়ীস্হ বন্ধন কমিউনিটি সেন্টারে দিনাজপুর শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ এর সভাপতিত্বে দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. ইমদাদ সরকার।

দিনাজপুর শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস. এম. খালেকুজ্জামান রাজু’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ফরিদুল ইসলাম, শহর আওয়ামীলীগের সহ সভাপতি শাহ ইয়াজদান মার্শাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহির খান, সাংগঠনিক সম্পাদক এ্যাড. এস, এম, শামীম আলম সরকার বাবু ও এনাম উল্লাহ জ্যামী, দপ্তর সম্পাদক মোঃ হাশিম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, জেলা যুবলীগের সভাপতি মোঃ রাশেদ পারভেজ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির, জেলা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর ইসলাম রাহুল, শহর যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম রমজান, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান সবুজ ও সাধারণ সম্পাদক মোঃ মারুফ রাসেল, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সালাম সরকার ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, শহর কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু তালহা জামাল সহ শহর ও সদর উপজেলা আওয়ামীলীগ ‌ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিল অনুষ্ঠানের শুরুতে গ্রেনেড হামলায় নিহতের সম্মানে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং আলোচনা শেষে গ্রেনেড হামলায় নিহতের রুহুর মাগফেরাত কামনা করে দো’য়া পাঠ করা হয়। দোয়া পরিচালনা করেন দিনাজপুর ইমাম সমিতির সাধারণ সম্পাদক রফিকুল্যাহ মাজাহিরী।

 

 

 

  • 23
    Shares