দিনাজপুরে কোভিড-১৯ মোবাইল মানি-ট্রান্সফারের মাধ্যমে নগদ অর্থ বিতরণ করেছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ

0
14

মো: মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

করোনা দুর্যোগকালীন দিনাজপুর এরিয়া প্রোগ্রাম, নর্দাণ বাংলাদেশ রিজিওন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে কোভিড-১৯ মোবাইল মানি-ট্রান্সফারের মাধ্যমে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান।

২৪ আগষ্ট, ২০২০ সোমবার সকাল সাড়ে ১০ টায় দিনাজপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে ৪০ জন দরিদ্র ও হত-দরিদ্রের মাঝে জনপ্রতি ৩০৫৫.৫০ টাকা করে দিয়ে অনুষ্ঠানটি শুভ সূচনা করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ মাহমুদ।

ওয়ার্ল্ড ভিশন-বাংলাদেশ এর এপিসি ম্যানেজার অনুকূল চন্দ্র বর্মন‌ এর সভাপতিত্বে নগদ অর্থ বিতরণ এর আগে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. সানোয়ার হোসেন সরকার, দপ্তরী পাড়া শহর উন্নয়ন কমিটির সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন, মিশন রোড শহর উন্নয়ন কমিটির সভাপতি মোছা. হালিমা খাতুন ও কসবা শহর উন্নয়ন কমিটির সভাপতি মোছা. আশা।

অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর দিনাজপুর এপি’র প্রোগ্রাম অফিসার বার্নাড কুজর, প্রোগ্রাম অফিসার এন্টিনা দাস ও প্রোগ্রাম অফিসার সারামিতা হালদার। সহযোগিতায় ছিলেন ওয়ার্ল্ড ভিশন এর কভার ফিল্ড সহায়তাকারী অনির্বাণ দে, নার্গিস আক্তার, মরিয়ম বেগম, বিলকিস বেগম ও রাজু ইসলাম।

ঐ দিন দুপুর ১২ টায় দিনাজপুর পৌরসভা কার্যালয়ে মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের নিকট আশার আলো শিশু ফোরাম ও যুব ফোরাম-দিনাজপুর এর পক্ষ থেকে করোনা মহামারীকালীন সময়ে শিশু ও যুব কল্যাণে বাজেট বরাদ্দের জন্য স্মারকলিপি পেশ করা হয়।

সাংবাদিক ডোফুরা :
০১৭৪০৮১৯২০৮
০১৯৭০৮১৯২০৮

  • 19
    Shares