দিনাজপুরে করোনা দুর্যোগকালীন জননেত্রী শেখ হাসিনার উপহার রবিদাস সম্প্রদায়ের মাঝে বিতরণ করেন জেলা ত্রাণ পরিচালনা কমিটি

0
5

মো. মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার, দিনাজপুর ।।

প্রাণঘাতী করোনা দুর্যোগকালীন জননেত্রী শেখ হাসিনার উপহার জেলা ত্রাণ পরিচালনা কমিটির উদ্যোগে কর্মহীন হয়ে পড়া দিনাজপুর শহরের রবিদাস সম্প্রদায়ের মাঝে বিতরণ করা হয়।

১৭ মে, ২০২০ রোববার সকাল ১১ টায় দিনাজপুর শহরে বাসুনিয়াপট্টিস্হ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দিনাজপুরে করোনা পরিস্থিতি মোকাবেলায় চলমান কার্যক্রমের অংশ হিসেবে জেলা ত্রাণ পরিচালনা কমিটির উদ্যোগে শহরের রবিদাস সম্প্রদায়ের মাঝে জননেত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করেন দিনাজপুর জেলা ত্রাণ পরিচালনা কমিটির আহবায়ক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আলতাফুজ্জামান মিতা ও ত্রাণ পরিচালনা কমিটির সদস্য সচিব ও জেলা আওয়ামীলীগের যুগ্ম – সাধারণ সম্পাদক মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল।

শিশু সংগঠক মোহাম্মদ মনিরুজ্জামান জুয়েল এর সঞ্চালনায় ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মীর শরীফ উদ্দিন মনি, প্রচার সম্পাদক রনজিৎ কুমার সাহা ও দপ্তর সম্পাদক সেলিম আকতার চৌধুরী প্রমুখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা রবিদাস উন্নয়ন সংস্থার সভাপতি দিলচাঁন রবিদাস, সাধারণ সম্পাদক অশোক রবিদাস, সহ-সাধারণ সম্পাদক লিখন রবিদাস, সাংগঠনিক সম্পাদক নয়ন রবিদাস ও কোষাধক্ষ্য রতন রবিদাস সহ অন্যান্য নেতৃবৃন্দ।