ঘোড়াঘাটে জাতীয় শোক দিবস পালিত

0
18

 

ঘোড়াঘাট (দিনাজপুর) থেকে আনভিল বাপ্পি :

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে পতাকা অর্ধনমিত, প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও যুব উন্নয়নের চেক বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিল শেষে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জীবন ও কীর্তির উপর এক আলোচনা সভা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান মোঃ মাহফুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, থানা অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা এখলাস হোসেন সরকার, বীর মুক্তিযোদ্ধা জগদ্বীস চন্দ্র সহ আরো অনেকে।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জীবন ভিত্তিক কবিতা আবৃত্তি, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ী শিশুদের মাঝে পুরষ্কার বিতরণ ও যুব উন্নয়নের চেক প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার।

  • 22
    Shares