এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
5

 

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার মোলানী (আরাজি ঝাড়গাঁও ) গ্রামে মোঃ খোরশেদ আলমের মেয়ে মোছাঃ বৃষ্টি আক্তার (১৬) নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ ।

আজ শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৭:৪৫ মিনিটের সময় অন্য দিনের ন্যায় আজও ঘুমের ঘরে মঘ্ন থাকে পরে তার নানী তাকে ডাকতে গেলে তার ঝুলন্ত লাশ দেখা মাত্র চিৎকার শুরু করলে এলাকাবাসী এসে তার লাশ নামায় ও সাথে সাথে চিকিৎসার জন্য আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।

জানা যায়, বৃষ্টি আক্তার রায়পুর ইউনিয়নের ভাউলারহাট এলাকার বাসিন্দা তার বাবা মা সহ সবাই ঢাকায় থাকে সে তার নানার বাড়িতে থাকতো।
তার মৃত্যুর বিষয়ে স্থানীয় লোকজনের কাছে জানতে চাইলে তারা বলে সে মোলানী উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেনীতে পড়ুয়া একটি ভাল ছাত্রী কারো সাথে খারাপ কোন ব্যবহার বা কোন কলহ ছিল না তবে তার মাথায় একটু সমস্যা ছিল।

এ বিষয়ে মোলানী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ৭ নং চিলারং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব ঋষিকেশ রায় লিটন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, সে অনেকদিন ধরে মাথার সমস্যা ভুগতে ছিল হয়তো সে কারণেই সে আত্মহত্যা করে।

৭নং চিলারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আইয়ুব আলীর কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার সত্যতা আমি শুনেছি। পুলিশ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেবে।

 

 

 

  • 1
    Share