আয়মান সাদিককে হত্যার হুমকি দিয়ে ভিডিও প্রকাশ

0
0

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘টেন মিনিটস স্কুল’ প্রতিষ্ঠাতা আয়মান সাদিককে হত্যার হুমকি দিয়ে ভিডিও প্রকাশ করা হয়েছে। ভিডিওগুলোতে তাকে গালাগালিসহ হত্যার হুমকি পর্যন্ত দেওয়া হয়।

গতকাল রবিবার (৫ জুলাই) আয়মান সাদিক তার ফেসবুক পেজ থেকে একটি ভিডিও পোস্ট করে জানান, ‘ফেসবুক, ইউটিউব, সব জায়গায় আমাকে মেরে ফেলার জন্য বলা হচ্ছে, টেন মিনিটস স্কুলের অনেককে মেরে ফেলার জন্য বলা হচ্ছে। টেন মিনিটস স্কুলকে বয়কট করার জন্য বলা হচ্ছে। ‘

জানা যায়, ফেসবুকের একটি পেজ থেকে একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে টেন মিনিটস স্কুলের আয়মানের বিরুদ্ধে শ্রোতা ও দর্শকদের বিরূপ মনোভাব জাগ্রত করা হচ্ছে। ওই পেজ থেকে ভিডিওটি শেয়ার হয়েছে ৯ হাজার ৬০০ বার। এতে প্রতিক্রিয়া দেখান হয়েছে ১৫ হাজার বার এবং মন্তব্য এসেছে ১ হাজার ৩০০টি।

এ ব্যাপারে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের কর্মকর্তারা জানিয়েছেন যে, তারা বিষয়টি পর্যবেক্ষণ করছেন।

সিটিটিসির উপকমিশনার গণমাধ্যমকে বলেন, আয়মান সাদিক ও টেন মিনিটস স্কুলকে হুমকি দিয়ে বেশ কিছু ভিডিও তৈরি হয়েছে। ভিডিওগুলো দেখে আমরা আয়মানের সঙ্গে যোগাযোগ করেছি। এই ভিডিওগুলো কারা তৈরি করছে এবং কারা ছড়াচ্ছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

  • 5
    Shares