আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রাথী দুলাল হোসেন

0
18

 

বিকাশ ঘোষ,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় জমে উঠেছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের গুঞ্জন। প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে আলোচনার একটাই বিষয় ইউনিয়ন পরিষদ নির্বাচন। কে হবেন ৫নং সুজালপুর ইউপি চেয়ারম্যান এমন গুঞ্জন উপজেলার সর্বত্রই আলোচনার কেন্দ্র বিন্দুতে।

সারাদেশের মতো ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগাম প্রস্তুুতি চলছে বীরগঞ্জ উপজেলার ৫নং সুজালপুর ও অন্যান্য ইউনিয়নগুলিতেও বাজতে শুরু করেছে ইউপি নির্বাচনের ডামাডোল।

আসন্ন ইউপি নির্বাচনে- উপজেলার সদর ৫নং সুজালপুর ইউপি চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী দুলাল হোসেন জানান, তিনি আসন্ন নির্বাচনে জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষসহ সর্বস্তরের জনগনের সেবা করতে চান।

ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি প্রতিনিয়ত সাধারণ মানুষের কাছে ছুটে চলেছেন ও দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন। ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায়
নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি সুজালপুরের সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। দুলাল হোসেন গত ইউপি নির্বাচনগুলিতে অংশগ্রহন করে বিপুল ভোটে পরপর ২ বারের নির্বাচিত সফল ইউপি সদস্য হিসেবে পুরো ইউনিয়ন ব্যাপী ব্যাপকভাবে সমাদৃত, প্রশংসিত হয়ে জনগণের আস্থাভাজন ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছেন বলে সুজালপুরের অনেক ভোটাররাই অভিমত ব্যক্ত করেন।

  • 29
    Shares