আমরা স্বতিকার অর্থেই মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে চাই -এমপি মনোরঞ্জন শীল গোপাল

0
17

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর)
প্রতিনিধি:

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ও দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতালের সভাপতি বলেছেন, আমরা স্বতিকার অর্থেই মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে চাই। আর হত দরিদ্র মানুষের দিক বিবেচনা করে এলাকার হতদরিদ্র মানুষেরা যেন সব ধরনের রোগের আধুনিক চিকিৎসা পায়। সে মানসিকাতা থেকেই বা ইচ্ছা থেকেই দিনাজপুর-ঠাকুরগাঁও হাইওয়ে সংলগ্ন কাহারোল উপজেলার রামপুর বটতলা নামক স্থানটিতেই হাসপাতালটি নির্মানের সিদ্ধান্ত নেয়া হয়। সবার সহযোগীতায় এই বেসরকারী দিপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতালটি উত্তর বঙ্গের একটি আধুনিক হাসপাতালে পরিনত হবে।
১৪ আগষ্ট ২০২০ শুক্রবার কাহারোল উপজেলায় দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতালের নির্মাণাধীন কাজ পরিদর্শনকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, কাহারোল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতালের সাধারন সম্পাদক ও বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো. ইয়ামিন আলী, কাহারোল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রাজেন্দ্র দেব নাথ, কাহারোল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, কাহারোল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেল।

  • 23
    Shares