অদৃশ্য শত্রু মোকাবেলায় আমাদের একমাত্র হাতিয়ার হচ্ছে সচেতনতা -মনোরঞ্জন শীল গোপাল এমপি

0
0

বিকাশ ঘোষ,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥-

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, অদৃশ্য শত্রু মোকাবেলায় আমাদের একমাত্র হাতিয়ার হচ্ছে সচেতনতা। এই অদৃশ্য শত্রু আজকে সমগ্র বিশ্বে যে তান্ডব সৃষ্টি করেছে। আমরা এটাকে রুখতে করতে পারি কেবলমাত্র আমাদের সচেতনতা দিয়ে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা সে নির্দেশনাকে যথাযথভাবে আমরা পালন করলে এটাকে অনেকাংশে নিয়ন্ত্রণ করতে আমরা সক্ষম হব। এই ক্লান্তিলগ্নে প্রধানমন্ত্রী তার দেশের প্রত্যেকটি মানুষ যেন কষ্ট না পায় সে কারণে সর্বাত্তক উদ্যোগ গ্রহণ করেছেন। এ ত্রাণ সহায়তা নিয়ে কোন ভাবে বিতর্কিত করার চেষ্টা করলে তার পরিণাম মোটেও ভাল হবে না।
২৩ জুন ২০২০ মঙ্গলবার কোভিড-১৯ দূযোর্গে বীরগঞ্জ উপজেলার কোমরপুর এলাকায় চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ কার্যালয়ে বাংলাদেশশ ন্যাজ্যারীণ মিশন (বিএনএম) এর বাস্তবায়নে ও উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের আয়োজনে এবং কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ (সিআইবি)’র সহযোগিতায় অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল। এসময় ২০২ জন অসহায় মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেক পরিবার পায় ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ২টি সাবান, ২টি কাপড় কাচা সাবান, ১ কেজি লবন, ১ কেজি পিয়াজ।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: ইয়াসিন আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ কামরুল হাসান জুয়েল, বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশন প্রকল্প চেয়ারম্যান রেভারেন্ট কালীপদ রায়, জেলা এনসিএম কো অর্ডিনেটর মি. শুশম্বর সরকার, বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশন ডিএস (উত্তরবঙ্গের প্রধান) রেভারেন্ট জেমস বারই প্রমুখ।
পরে কোভিড-১৯ দূযোর্গে কোমরপুর এলাকায় চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ কার্যালয়ে বাংলাদেশশ ন্যাজ্যারীণ মিশন (বিএনএম) এর আয়োজনে ১শ অসহায় মানুষের মাঝে ১ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করেন এমপি গোপল।

  • 29
    Shares