অগণিত মানুষের ভালোবাসায় সিক্ত হলেন মরহুম চেয়ারম্যান সফিউল আলম রোকন

0
42

 

আনোয়ার সাদাত পাটোয়ারী রিপনঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিউল আলম রোকন মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া রাজিউন)। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

সোমবার (২৪ আগস্ট) সকালে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। পরে বিকাল ৫টা ৩০ মিনিটে পারুলিয়া স্কুল এন্ড কলেজ মাঠে তার জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগ সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, সাবেক সভাপতি সারোয়ার হায়াত খান ও সাঃ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ(রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী), হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বদিউজ্জামান ভেলু, লিয়াকত হোসেন বাচ্চু, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, এডিসি জেনারেল রফিকুল ইসলাম, এএসপি শওকত আলী, উপজেলা নির্বাহীর অফিসার সামিউল আমিন, ওসি ওমর ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক শ্যামল, রওশন হাবিব খান মানিক ও তোসাদ্দেক আলম রুবেলসহ রাজনৈতিক নেতাকর্মী ও ধর্মপ্রান মুসল্লীগণ।

উলেখ্য শনিবার (২২ আগস্ট) হঠাৎ শ্বাসকষ্ট নিয়ে অসুস্থতা অনুভব করলে চেয়ারম্যান শফিউল আলমকে রমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষায় করোনা নেগেটিভ আসে তার। কিন্ত সোমবার সকাল সাড়ে ৭টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী ও চার পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মুজিবুল আলম সাদাতের পিতা। মহান আল্লাহপাক তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন আমিন।

  • 121
    Shares