বিরামপুরে ২২ ঘন্টা পর ভেসে উঠলো শিশুর লাশ

0
3

দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে শাখা যমুনা নদীতে নেমে স্রোতে তলিয়ে যাওয়ার ২২ ঘন্টা পর ভেসে উঠলো যুথি আকতার (৯) নামের এক শিশুর লাশ ।

সোমবার বেলা ১১ টায় পৌর শহরের কৃষ্টচাঁদপুর এলাকায় শাখা যমুনা নদীতে মামার সঙ্গে গোসলে নেমে স্রোতে তলিয়ে যায় যুথি আকতার।

ঘটনার কিছুক্ষণের মধ্যেই বিরামপুর ফায়ার সার্ভিস সেখানে শিশুটিকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু তাদের কাছে উদ্ধার কাজ পরিচালনা করবার মতো তেমন কোনো কিছু না থাকায় রংপুর ডুবুরিদলকে খবর দেওয়া হলে তারা এসে উদ্ধারের চেষ্টা করেও সন্ধ্যা পর্যন্ত শিশুটিকে পাওয়া সম্ভব হয়নি।

আজ মঙ্গলবার (৯ জুন) সকাল সাড়ে ৯ টায় বিরামপুর পশু হাটের পশ্চিম পাশে মেয়র আজাদ ফুট ব্রিজের নিচে শিশুটির লাশ ভেসে উঠলে এলাকার লোকজন এবং পরিবারের লোকজন এসে লাশটি উদ্ধার করে ।
মৃত শিশু যুথি আকতার (৯) পৌর শহরের ইসলামপাড়া এলাকার কবির হোসেনের এক মাত্র মেয়ে।

শিশুটির বাবা কবির হোসেন জানান, চার দিন আগে যুথি তার মায়ের সঙ্গে মামা বাড়িতে বেড়াতে যায়। সেখানে গতকাল ১১ টার দিকে তার মামার সঙ্গে যুথি নদীতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে সে নদীর স্রোতে তলিয়ে যায় এরপর তাকে আর পাওয়া যায়নি। আজ সকাল সাড়ে ৯ টার সময় মেয়র আজাদ ফুট ব্রিজের নিচে যুথির লাশটি ভেসে উঠলে সেখান থেকে তাকে আমরা উদ্ধার করি।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, গতকাল যুথি আকতার নামের শিশুটি শাখা যমুনা নদীতে তলিয়ে যাবার খবর পেলে সাথে সাথেই বিরামপুর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা সেখানে আসে এবং আমরা সহ উদ্ধার কাজ চালানো হয়। কিন্তু উদ্ধার কাজ পরিচালনা করার মত তেমন কিছু না থাকায় পরে রংপুর ডুবুরিদলকে খবর দিলে তাদের নিয়ে সন্ধ্যা পর্যন্ত উদ্ধার কাজ পরিচালনা করে শিশুটিকে পাওয়া সম্ভব হয়নি। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় মেয়র আজাদ ফুট ব্রিজের নিচে শিশুটির লাশ ভেসে উঠলে তার অভিভাবকরা লাশটিকে উদ্ধার করে বাড়িতে নেয়।

  • 23
    Shares