দিনাজপুরে অসহায় ও নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা

0
84

মো. মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার

কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সিনিয়র সাধারণ সম্পাদক ও মুখপাত্র এবং প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কারপ্রাপ্ত শিশু সংগঠক মো. মনিরুজ্জামান জুয়েল এর সার্বিক ব্যবস্থাপনায় প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দিনাজপুর শহরের বিভিন্ন মহল্লার অসহায় ও নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

১১ মে, ২০২০ সোমবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দিনাজপুর বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা-জেলা শাখার আয়োজনে দিনাজপুরে করোনা পরিস্থিতি মোকাবেলায় চলমান কার্যক্রমের অংশ হিসেবে অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাস্‌সুম জুঁই, দিনাজপুর জেলা ত্রাণ কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা এবং জেলা ত্রাণ কমিটির সদস্য সচিব ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল প্রমুখ।

দিনাজপুর বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শাহজাহান নভেল এর সভাপতিত্বে ত্রাণ বিতরণের আগে অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাস্‌সুম জুঁই, দিনাজপুর জেলা ত্রাণ কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা ও জেলা ত্রাণ এবং কমিটির সদস্য সচিব ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল ও শিশু সংগঠক মো. মনিরুজ্জামান জুয়েল।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ ঘোষ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কামরুল হুদা হেলাল, দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর সহকারী প্রধান শিক্ষক মকসুদা পারভীন, শহর মহিলালীগের সাংগঠনিক সম্পাদক জেসমিন আরা, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোবারক হোসেন গীটার, জয়ন্ত ঘোষ, নুর আলম, সিয়াম, রাফিদ, পাপ্পা চক্রবর্তী, সন্তোষ দাস ও মোখলেসুর রহমান প্রমূখ।