জনবল নিয়োগ দেবে বাংলাদেশ নির্বাচন কমিশন

0
13

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘সবুজ বাংলা নিউজ’ চেষ্টা করে যাচ্ছে যুব সমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ”অধিকার”। তাই চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে সবুজ বাংলা নিউজের সঙ্গেই থাকুন।

সম্প্রতি বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় ও এর আওতাধীন মাঠপর্যায়ের কার্যালয়ের রাজস্ব খাতভুক্ত শূন্য পদগুলোয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ১১টি পদে মোট দুই ২৭৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম কম্পিউটার অপারেটর, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, হিসাব সহকারী, স্টোরকিপার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়িচালক, অফিস সহকারী, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতাকর্মী।

পদসংখ্যা মোট ২৭৩ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক/ উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক/ অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীর কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব-৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-স্কেল জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন ভাতা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://ece.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময় পদগুলোতে আগামী ৩ সেপ্টেম্বর, ২০২০ বিকাল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

  • 10
    Shares