করোনা উপসর্গে রাজশাহীতে কলেজ শিক্ষকের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি

0
8

করোনার উপসর্গে রাজশাহীতে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। শনিবার (১ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

ওই শিক্ষকের নাম কাবির আহম্মেদ (৫০)। তিনি রাজশাহী সরকারি মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ছিলেন। রাজশাহী নগরের মহিষবাথান এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। তার গ্রামের বাড়ি নওগাঁর পোরশা উপজেলায়। মহিলা কলেজে যোগ দেওয়ার আগে রাজশাহী সরকারি সিটি কলেজের শিক্ষক ছিলেন কাবির আহম্মেদ।

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ২৮ জুলাই তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পর তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস বলেন, ‘এক সপ্তাহ আগে কাবির আহম্মেদ করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। শনিবার দিবাগত রাত ২ টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মরদেহ দাফনের জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনকে দেওয়া হয়েছে। একই সঙ্গে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না নমুনা পরীক্ষার পর জানা যাবে।’

  • 8
    Shares