যতদিন করোনার প্রাদুর্ভাব কমবে না ততদিন পর্যন্ত ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে -এমপি মনোরঞ্জন শীল গোপাল

0
1

বিকাশ ঘোষ, সবুজ বাংলা নিউজ ॥-

 

যতদিন করোনা ভইরাসের প্রাদুর্ভাব কমবে না ততদিন পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশানুযায়ী ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে একথা উল্লেখ করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তার রোধে কর্মহীন সাধারণ মানুষের জন্য দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ বাড়ী বাড়ী পৌছে দেয়া হবে। আর এই ত্রাণ নিয়ে আত্মীয়করণ করলে কাউকে ছাড় দেয়া হবে না। সাধারণ খেটে খাওয়া একজন মানুষও যেন অনাহারে না থাকে সেদিকে তৃণমুল পর্যায় থেকে তাদের খোজ খবর রাখতে হবে।
২৪ মে ২০২০ রোববার কাহারোল ছাতইল এলাকায় চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ কার্যালয়ে বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশন (বিএনএম) এর বাস্তবায়নে ও উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের আয়োজনে এবং কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ (সিআইবি)’র সহযোগিতায় শিক্ষার্থী ও কর্মহীন মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল। এসময় ৩৩৬ টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেক পরিবার পায় ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ লিটার তেল, হুইল ১ কেজি, মাস্ক ৫ পিচ, ব্লিচিং পাউডার আধা কেজি, আলু ৫ কেজি, সিভিট ট্যাবলেট ৬০ পিচ।
এসময় উপস্থিত ছিলেন কাহারোল থানার ওসি মনোঞ্জ কুমার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন প্রকল্প চেয়ারম্যান মি. দিলীপ রায়, জেলা এনসিএম কো অর্ডিনেটর মি. শুশম্বর সরকার, এলসিসি সদস্য মনি রায় প্রমুখ।