বীরগঞ্জে রোজাদারদের মাঝে ইফতার বিতরণকালে এমপি গোপাল করোনা ভাইরাসের কবল থেকে মুক্তি পেতে সৃষ্টিকর্তা কাছে বেশি বেশি প্রার্থনা করি

0
1

বিকাশ ঘোষ,  সবুজ বাংলা নিউজ ॥-

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রাণঘাতী করোনাভাইরাসের কবল থেকে দেশবাসীকে রক্ষার জন্য সৃষ্টিকর্তা কাছে বেশি বেশি প্রার্থনা করি। ‘সৃষ্টিকর্তা শক্তি যে সব থেকে বড় শক্তি সেটাতো করোনা ভাইরাসের শক্তি দেখেই আমরা বুঝতে পারি যে অস্ত্র, গোলা-বারুদ কিছুই কাজে লাগে না।’‘সবাই সৃষ্টিকর্তাকে ডাকেন আমরা এবং বিশ্ববাসী সবাই যেন এই করোনা ভাইরাসের কবল থেকে মুক্তি পেয়ে স্বাভাবিক জীবনে আবার ফিরে আসতে পারি।
১৫ মে ২০২০ শুক্রবার বীরগঞ্জে রোজাদারদের মাঝে ইফতার বিতরণকালে এমপি গোপাল এসব কথা বলেন।
তিনি সকলকে সতর্ক করে বলেন, সবাই জানেন অতি সম্প্রতি আবিষ্কৃত হওয়া করোনাভাইরাস একটি বৈশ্বিক দুর্যোগ। পৃথিবীর অধিকাংশ দেশই এখন এই ভাইরাসে আক্রান্ত। এই রোগটি থেকে মুক্তি পেতে হলে আমাদের দৈনন্দিন আচরণ ও চলাফেরাতে পরিবর্তন আনতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়া কারোরই উচিত হবে না। মনে রাখতে হবে আমরা যে কেউ যেকোনো সময় এই রোগে আক্রান্ত হতে পারি। কারণ আমরা সবাই এখন এই রোগের ঝুঁকিতে রয়েছে। তাই প্রয়োজন সচেতনতা ও সতর্কতা। বিশ্ব স্বাস্থ্যসংস্থা চিকিৎসক ও সর্বস্তরের মানুষকেই এই বিষয়ে সচেতন করছেন। শুধু নিজে সতর্ক থাকলেই চলবে না। সবাইকেই সচেতন থাকতে হবে।
এসময় বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।