বিরলে করোনা আক্রান্ত দুইজন রোগী চিকিৎসায় সুস্থ্য হওয়ায় তাদের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান

0
1

তাজুল ইসলাম, বিরল প্রতিনিধি-

বিরল উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে করোনা আক্রান্ত দুইজন রোগী সুস্থ্য হওয়ায় তাদের হাতে পুষ্টিকর খাদ্যসমাগ্রী তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান

করোনা ভাইরাসে আক্রান্ত ফরক্কাবাদ ইউনিয়নের তেঘরা মহেষপুর গ্রামের শাহ আলম (২৫) নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে এবং মৃদুল কুমার রায় (২৯) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে দুইজনেই সুস্থ্য হওয়ায় তাদের করোনা ভাইরাস মুক্তির সনদ এবং সমাজসেবা অধিদপ্তরের অর্থায়নে ওই পুষ্টিকর খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় ।

উল্লেখ্য, গত ৮ মে তাদের শরীরে করোনা ভাইরাস পজেটিভ ধরা পরায় হোম কোয়ারেন্টাইন ও আইসোলেশনে রেখে চিকিৎসায় তারা সুস্থ্য হয়ে ওঠেন।
বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের করোনা মুক্তির সনদ এবং সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে ওই পুষ্টিকর খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান।
এ সময় বিরল উপজেলা সমাজসেবা আনিসুর রহমান, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. এসএম ইকরাম, করোনা ফোকাল পারসন ডা. মো. সামিউল ইসলাম সবুজ, ডেন্টাল সার্জন ডা. মো. রশিদুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. মো. আবদুল্লাহ আল গালিব, ফরক্কাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আউয়াল, ইউপি সদস্য হাফিজুর রহমান প্রমুখ।