প্রধানমন্ত্রীর বলিষ্ঠ ও সাহসী ভুমিকায় খুব শিঘ্রই বীর বাঙালি জাতি করোনার প্রতিশেধক তৈরি করবে -হুইপ ইকবালুর রহিম এমপি

0
6

দিনাজপুর প্রতিনিধি ॥

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রাণঘাতী অদৃশ্য করোনা ভাইরাসের প্রতিশেধক এখনও আবিস্কার না হওয়ায় বিশ্ব অস্থির হয়ে পড়েছে। বাংলাদেশও এর বাইরে নয়। তিনি বলেন, বাঙালি বীরের জাতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও সাহসী ভুমিকায় বীর বাঙালি জাতি খুব শিঘ্রই করোনার প্রতিশেধক তৈরি করবে এবং এই অদৃশ্য করোনাকে জয় করা সম্ভব হবে।
১৯ মে ২০২০ মঙ্গলবার সকালে দিনাজপুরে কর্মহীন হয়ে পড়া ভ্যান চালক ও নির্মাণ শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণকালে হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
এসময় দিনাজপুর কেবিএম কলেজ মাঠে ৫ শতাধিক ভ্যান চালক এবং দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট প্রাঙ্গণে বাংলাদেশ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স জেলা শাখা ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ জেলা শাখার ৩শতাধিক নির্মান শ্রমিকদের মাঝে এই ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা চেয়াম্যান ইমদাদ সরকার, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স জেলা শাখার সভাপতি মতিউল ইসলাম মতি, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, ভ্যান শ্রমিক নেতা সাইফুল ইসলাম প্রমুখ।