ধামরাইয়ে মানণীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বেনজীর আহমদ এমপি’র খাদ্য সামগ্রী বিতরণ

0
1

 

মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি :

বিশ্বব্যাপি করোনা ভাইরাসের তান্ডবে মৃত্যুপুরীতে পরিনত হয়েছে গোটাবিশ্ব। আর সেই কারণে বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণ রোধে কাজ করে যাচ্ছে সরকার।

তারই ধারাবাহিকতায় প্রাণঘাতি করোনাবাইরাস সংক্রমণ রোধে দিন-রাত পরিশ্রম করে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ঢাকা জেলা আওয়ামী লীগএর সভাপতি (ঢাকা-২০)মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমদ তিনি ধামরাই পৌরসভায় ৩০০০হাজার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ঢাকার ধামরাই উপজেলায় বসবাসকারী হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান কেউই করোনাভাইরাস চলাকালীন অথবা, যেকোন সময় না খেয়ে থাকবে না,এমনই মন্তব্য করে বলেন সংসদ সদস্য বেনজীর আহমেদ। হিন্দু মুসলিম, বৌদ্ধ খ্রিস্টান, মিলে এ জাতির বসবাস।

সবাই মিলে সরকারের পাশে আমরা রয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, আমরাও যার যার অবস্থান থেকে থেকে কাজ করে যাচ্ছি।
বৃহঃবার (১৪এপ্রিল) সকালে ধামরাই হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজ মাঠে আসন্ন ঈদ উপলক্ষে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া ৩০০০ মানুষের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

প্রতেকটি খাদ্যসামগ্রী ব্যাগে২কেজিচিনি,১কেজি সেমাই,গুড়ো দুধ আধা কেজি, ১কেজি চিরা,১কেজি খেজুর, ১কেজি মুড়ি,২ লিটার তেল, বেসন১ কেজি ডাবলি১কেজি,লবণ১কেজি,ইত্যাদি খাদ্যসামগ্রী নিয়ে তাদের পাশে গিয়ে দাঁড়ান।
এই সময় খাদ্যসামগ্রী বিতরণ কালে উক্তঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, পৌর মেয়র পৌর সভাপতি আলহাজ্ব গোলাম কবীর মোল্লা, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সামিউল হক ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা।

ধামরাই যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, বিশিষ্ট সমাজসেবক ডাঃঅজিত রঞ্জন বসাক সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, যুবলীগ ছাত্রলীগসহ সহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।