দিনাজপুরে ‘সানন্দা’ পরিবার আয়োজিত ঈদ উপহার বিতরণকালে হুইপ ইকবালুর রহিম এমপি করোনাভাইরাস থেকে নিজেকে রক্ষা করতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলুন

0
1

নিজস্ব প্রতিবেদক॥-

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রাণঘাতী করোনাভাইরাস দুর্যোগ মোকাবেলায় দিনাজপুরে মানবতার সেবায় এগিয়ে এলো ‘সানন্দা’ পরিবার। পরিবারটির পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে অসহায় ও কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবারের মাঝে চাল, সেমাই, লাচ্ছা, চিনিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
২৩ মে ২০২০ শনিবার সকালে শহরের বাসুনিয়াপট্টিস্থ দুর্গা মন্দির মাঠে এসব খাদ্য সামগ্রী অসহায় ও কর্মহীন মানুষদের হাতে তুলে দেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।
হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, মানুষের সচেতনতার বড়ই অভাব। প্রাণঘাতী করোনা ভাইরাসকে উপক্ষো করে যেভাবে বিপনন কেন্দ্র গুলোত মানুষ ভীড় জমাচ্ছে। এতে করে করোণা সংক্রামনের ঝুকি বাড়ছে। তা্ই করোনা থেকে নিজেকে সুরক্ষা রাখতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলুন। পবিত্র ঈদুল ফিতরে সবাই সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি। এছাড়া করোনার এই দুর্যোগ মুহুর্তে অসহায় ও কর্মহীন পরিবারদের সহায়তা করায় প্রশংসার দাবীদার সানন্দা পরিবার।
এসময় উপস্থিত ছিলেন সানন্দা’র সত্বাধিকারী ভালোবাসা ঘোষ, পৌর সভার সাবেক মেয়র মো. সফিকুল হক ছুটু, প্রেস ক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, শহর আওয়ামীলীগের সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সানন্দা পরিবারের সদস্য সত্য ঘোষ, অধীর ঘোষ, সুধীর ঘোষ, সমিরন ঘোষ প্রমুখ।