দিনাজপুরে মোহাম্মদ আলী এন্ড ফয়জুন নেছা মেমোরিয়াল হাই স্কুল এর আয়োজনে ‌ঈদ উপহার সামগ্রী বিতরণ

0
17

মো. মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার, দিনাজপুর :

ভয়াবহ করোনা পরিস্থিতিতে ঈদ-‌উল-ফিতর উপলক্ষে দিনাজপুর সদরের পশ্চিম রামনগরস্হ মোহাম্মদ আলী এন্ড ফয়জুন নেছা মেমোরিয়াল হাই স্কুল এর আয়োজনে স্কুলের শিক্ষার্থী’র অভিভাবকবৃন্দ, আপন ঠিকানাবাসী, তৃতীয় লিঙ্গ ও প্রতিবন্ধী মোট ৩৯৫ জনের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

২০ মে, ২০২০ বুধবার সকাল ১১টায় মোহাম্মদ আলী এন্ড ফয়জুন নেছা মেমোরিয়াল হাই স্কুল প্রাঙ্গণে আলোহা সোসাল সার্ভিসেস বাংলাদেশ (এএস‌এসবি) এর নির্বাহী পরিচালক মিনারা বেগম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং স্কুলের শিক্ষার্থী’র অভিভাবকবৃন্দ, আপন ঠিকানাবাসী, তৃতীয় লিঙ্গ ও প্রতিবন্ধী ৩৯৫ জনের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেন – একটি অদৃশ্য ভাইরাস আমাদের সবাইকে তাঁড়ায় বেড়াচ্ছে। সবাই আমরা ঐ ভাইরাসকে দেখতে পাচ্ছি না, কিন্তু ঐ ভাইরাসের আতঙ্কে সবাই আমরা আতঙ্কিত। ঐ ভাইরাসের কারণে সারা বিশ্বের লাখ লাখ লোক মারা গেছে এবং আমাদের দেশেও গতকাল পর্যন্ত প্রায় সাড়ে ৩০০ লোক মারা গেছে। এটা থেকে ভালো থাকার একটা উপায়। সেটা হলো নিজেদের মধ্যে যত বেশি দূরত্ব বজায় রাখা যায়, সেটা থেকে হবে বেঁচে থাকার উপায়।

অত্র স্কুলের সহকারি শিক্ষক হীরালাল রামের সঞ্চালনায় ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থ ও প্রশাসনিক কর্মকর্তা আতিকুর রহমান, মনিটরিং অফিসার মোঃ ফারুক ইসলাম, প্রকল্প সমন্বয়কারী মোঃ নজরুল ইসলাম, আভ্যন্তরীণ নিরীক্ষক বিধান চন্দ্র রায়, হিসাবরক্ষক রুখসানা পারভীন, প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস ও সহকারি শিক্ষক বৃন্দ।

উল্লেখ্য যে, অত্র স্কুলটি আলোহা সোসাল সার্ভিসেস বাংলাদেশ (এএস‌এসবি) এর একটি সহযোগী প্রতিষ্ঠান।