দিনাজপুরে দুঃস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা

0
0

মো. মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার, দিনাজপুর ।।

কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সিনিয়র সাধারণ সম্পাদক ও মুখপাত্র এবং প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কারপ্রাপ্ত শিশু সংগঠক মো. মনিরুজ্জামান জুয়েল এর সার্বিক ব্যবস্থাপনায় প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দিনাজপুর শহরের বিভিন্ন মহল্লার শতাধিক অসহায় ও নিম্নআয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

২৩ মে, ২০২০ শনিবার সকাল ১১টায় দিনাজপুর ইকবাল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দিনাজপুর বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা-জেলা শাখার আয়োজনে দিনাজপুরে করোনা পরিস্থিতি মোকাবেলায় চলমান কার্যক্রমের অংশ হিসেবে অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলে দেন দিনাজপুর জেলা ত্রাণ কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা।

দিনাজপুর বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শাহজাহান নভেল এর সভাপতিত্বে ত্রাণ বিতরণের আগে স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক বিভিন্ন গঠন মূলক বক্তব্য রাখেন
দিনাজপুর জেলা ত্রাণ কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা ও শিশু সংগঠক মো. মনিরুজ্জামান জুয়েল।

ঈদ উপহার সামগ্রী বিতরণ এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ ঘোষ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সহ-সভাপতি অধ্যাপক আব্দুস সবুর, জয়ন্ত ঘোষ, নুরু, কালাম, রাফিদ, সন্তোষ দাস, কিরণ, তানজু ও গুড্ডু সহ অন্যরা।