দিনাজপুরের পার্বতীপুরে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের মাঝে পদক্ষেপের ঈদ শুভেচ্ছা উপহার প্রদান

0
1

এল এইচ আকাশ ॥

সারা দেশে করোনা পরিস্থিতিতে বিভিন্ন পেশার সামাজিক,সাংগঠনিক,রাজনৈতিক মানুষ অসহায় দুস্থ্য ও খেটে খাওয়া কর্মহীন মানুষের পাশে এসে দাড়িয়েছে। তাই অনান্য দেশগুলোর থেকে বাংলাদেশ করোনা পরিস্থিতিতেও ভালো আছে। আমাদের দেশে যারা করোনা পরিস্থিতিতে এগিয়ে এসেছেন তাদের অনেক ধন্যবাদ।
২৩ মে শনিবার বেলা ১১ টায় দিনাজপুরের পার্বতীপুর স্টার মডেল সরকারি প্রথমিক বিদ্যালয়ে বেসরকারী সংস্থা পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের আয়োজনে ও দিনাজপুর জোন এর তত্ত্বাবধানে ৩০০ পরিবারের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করার পূবে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক উপরোক্ত কথাগুলো বলেন,
পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের জোনাল ম্যানাজার দিনাজপুর জোন মোঃ ফখরুল আহমেদ বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা গুলো মেনে চলব। সামাজিক দুরুত্ব বজায় রাখব, প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে যাব না। আর এই ঈদে খোলা মাঠে নামায না পড়ে, মসজিদে ঈদের নামায আদায় করব। নিজে ভালো থাকব, অপরকে ভালো রাখবো।
এসময় উপস্থিত ছিলেন পার্বতীপুর পৌরসভার প্যানেল মেয়র মনজুরুল আজিজ পলাশ, সৈয়দপুর এরিয়া ম্যানাজার সফিকুল ইসলাম, দিনাজপুর জোন এডমিন এন্ড একাউন্স সাইদুর রহমান,বিরামপুর এরিয়া ম্যানেজার মোঃ রুহুল আমিন,পার্বতীপুর ব্যাঞ্চ ম্যানেজার মোঃ এনামুল হকসহ পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের কর্মকতা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সারা দেশে করোনা পরিস্থিতিতে নিম্ম আয়ের শতাধিক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি চাল , ৫ কেজি আলু , এক লিটার ভোজ্য তেল , ১ কেজি লবন , মসুর ডাল ১ কেজি , গোসল করা সাবান ১টি , মাস্ক, বনফুল সেমাই ২ কেজি, চিনি ১ কেজি ।