কৃষকের কল্যাণে সর্বদা পাশে থাকে আওয়ামী লীগ -এমপি মনোরঞ্জন শীল গোপাল

0
13

বিকাশ ঘোষ, সবুজ বাংলা নিউজ॥

আওয়ামী লীগ সরকার যেকোনো প্রতিকূল পরিস্থিতে কৃষকদের পাশে দাঁড়ায় এবং কৃষকের কল্যাণে সর্বদা কাজ করে। কৃষকদের কথা চিন্তা করে কৃষি উৎপাদন বৃদ্ধিতে ঋণ, বীজ, সার, কৃষি যন্ত্রপাতি প্রদান করছে। অব্যাহত রাখা হয়েছে কৃষি প্রণোদনা। কৃষি খাতের আরও অগ্রগতির জন্য নানা রকম পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। কৃষি বান্ধব সরকার আওয়ামী লীগ সরকার কৃষক ও কৃষির উন্নয়নে কাজ করছে।
২০ মে বুধবার বীরগঞ্জ খাদ্যশস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে বীরগঞ্জ খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ অভিযান-২০২০ উদ্বোধন করতে গিয়ে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়ামিন হোসেন, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আব্দুল মতিন প্রধান, উপজেলা কৃষি অফিসার আবু রেজা মোঃ আসাদুজ্জামান উপজেলা, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামীম ফিরোজ আলম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: কামরুল হাসান জুয়েল, বীরগঞ্জ এলএসডি ওসি মো.আজমত আলী প্রমুখ।
এর আগে সকালে কাহারোল উপজেলা রসুলপুর ইউনিয়নে খোশালপুর রামকৃষ্ণ আশ্রমের দুস্থ ভক্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।