ফুলবাড়ী থানার পুলিশ ৫ দিনেও চুরি যাওয়া মটর সাইকেলটি উদ্ধার করতে পারেনি

ফুলবাড়ি (দিনাজপুর) প্রতিনিধি

0
6

ফুলবাড়ী থানার পুলিশ এলুযাড়ী ইউপির স্বরশতীপুর গ্রাম থেকে চুরি হওয়া মটরসাইকেলটি ৫দিনেও উদ্ধার করতে পারেনি। ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপির স্বরস্বতীপুর গ্রামের আলহাজ্ব মফিজ উদ্দীনের পুত্র মোঃ আক্তারুজ্জামান (৪৫) এর গত ১৮/০৭/২০২০ ইং তারিখে ফুলবাড়ী থানায় দায়ের কৃত এজাহার সূত্রে জানা যায়, গত ১৭/০৪/২০২০ ইং তারিখে দুপুর আনুমানিক ১২ টায় স্বারস্বতিপুর গ্রামে তার বাড়ি থেকে ১০০ গজ দূরে স্বরস্বতীপুর মোড়ে মোঃ জুয়েল এর বন্ধ মুদিখানার দোকানের বারান্দায় রেখে মসজিদে নামাজ পড়তে যান পল্লী চিকিৎসক আক্তারুজ্জামান। দুপুরে খাওয়া শেষ  করে বিকেল ৩ টায় সেখানে এসে দেখেন তার ১০০ সিসি বাজাজ মটরসাইকেলটি নেই।

তৎক্ষনাত বিভিন্ন জায়গায় খোজাখুজি করে অবশেষে না পেয়ে স্থানীয় লোকজনের পরামশে গ্রামের লোকের উপর সন্দেহ হওয়ায় ৩ জনকে আসামী করে আক্তারুজ্জামান ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। যাহার নং-১৪। তারিখ-১৮/০৭/২০২০ ইং। ধারা ৩৭৯ দ:বি। আসামীরা হলেন, (১) স্বরস্বতীপুর গ্রামে তৈবুর রহমান এর পুত্র মোঃ আবু নায়েব মন্ডল পাভেল (২৬), (২) পশ্চিম মহেশপুর গ্রামে মোঃ ওবাইদুল হকের পুত্র মোঃ আরিফ বাবু (১৪), (৩) শিবনগর ইউপির দেবীপুর গ্রামের পিতা অজ্ঞাত মোঃ মোস্তফা (৩০)। ফুলবাড়ী থানার পুলিশ গতকাল রাত্রীতে চুরির সাথে জড়িত মোঃ মোস্তফা (৩০) কে আটক করেন। পল্লী চিকিৎসক ও মামলার বাদি আক্তারুজ্জামন জানান, পুলিশ তৎপর হলেই গাড়িটি উদ্ধার করা সম্ভাব হবে।

এলাকাবাসী জানান, অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা না নিলে অপরাধীরা পার পেয়ে যাবে। আর এভাবে চুরি হতেই থাকবে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম সাংবাদিককে জানান, গাড়ি উদ্ধারের তৎপরতা অব্যহত রয়েছে। অবশ্যই এই চুরির সাথে যারা জড়িত তাদের কে  আইনের আওতায় নেওয়া হবে।

  • 8
    Shares